২০ মে ২০২৪, ১১:৩১ অপরাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিএনপি নেতার গেটে সাইনবোর্ড ‘ভোট চাহিয়া লজ্জা দেবেন না প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, পুলিশ সদস্য আটক ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ
বরিশালে মাছ বাজারে র‌্যাবের অভিযান ॥ জাটকা উদ্ধার, আটক ১০

বরিশালে মাছ বাজারে র‌্যাবের অভিযান ॥ জাটকা উদ্ধার, আটক ১০

আজকের ক্রাইম ডেক্স ॥ বরিশালে একটি মাছ বাজারে অভিযান চালিয়ে ৫০ মণ জাটকা উদ্ধার এবং ১০ জনকে করেছে র‌্যাব ও মৎস্য অধিদপ্তর। বরিশাল মৎস্য কর্তকর্তা (ইলিশ) বিমল চন্দ্র দাস জানান, বৃহস্পতিবার সকালে বরিশাল সদর উপজেলার তালতলী বাজার থেকে ওই দশজনকে আটক করা হয়।

বিমল বলেন, “জাটকা সংরক্ষণ সপ্তাহ উপলক্ষে বরিশালের বিভিন্ন নদ-নদী ও হাট-বাজারে অভিযান চালানো হচ্ছে। এর অংশ হিসেবে গোপন খবরে ঘটনাস্থলে অভিযান চালায় র‌্যাব ও মৎস্য অধিদপ্তর। সেখান থেকে প্রায় ৫০ মণ জাটকা উদ্ধার এবং জাটকা বিক্রির সঙ্গে জড়িত ১০ ব্যবসায়ীকে আটক করা হয়।

“পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাবেদ হোসেন চৌধুরী ছয়জনকে সাতদিন করে কারাদণ্ড দেন।” বাকিদের মধ্যে দুইজনকে ৫ হাজার টাকা করে জরিমানা এবং বয়স কম হওয়ায় দুইজনকে খালাস দেওয়া হয় বলে জানান এ মৎস কর্মকর্তা জানান। উদ্ধার হওয়া জাটকা বিভিন্ন মাদ্রাসায় বিতরণ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019